ছদ্মবেশ
- Al-Amin Ashik - শুকতারার অন্ধকারের নিখিলেশ ০৪-০৫-২০২৪

পরাশ্রিত পরজীবীর মত জীবন
এ জীবন আমার নয়; অন্য কারো
অন্য কারো জীবনের
প্রতিটি মুহূর্ত একটা ঘোরের মত।

প্রতিটি দুঃখ যেন একটি দুঃস্বপ্ন
প্রতিটি হাসি যেন একটি ছন্দপতন।
ছন্দপতনের এই খেয়ায়
কালান্তরের শেষ পাতায়;

এই আমি সেই আমি নয়
যে আমি এই আমি,
সেই আমি এই আমি নয়
সেই আমি অন্য কেউ
অন্য কোন পথে,
অন্য কোথাও......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।